চোরা স্বপ্নেরা উড়ে আসে দলে দলে সন্ধ্যা নামলেই
আয়েশি আবেগে ডানা ঝাঁপটায়,ঠোঁটে লাজুক হাসি।
বুকের খাঁচায় বাসা বাঁধে স্বপ্নিল পালক,মনের অজান্তেই
গোপনে ...গোপনে।

গোধূলির সোনা গলা রঙ লেপটে যায় আমার  
মাতালি এলো চুলে...।
আনমনে হাসি গড়ায় চোখের তারায় না জানি
কোন অজানা ভুলে...।


আজ কেন মন এত উদাসী,আজ কেন মন স্বর্ণালী !
আজ কেন ফেরারি ঝড়,উড়ায় ভালোবাসার নগ্ন বালি!
আনমনে জাগে অনুভব,হৃদয় চিলেকোঠা শূন্যতায় খালি!