হাটতে হাটতে খুভ ক্লান্ত আমি
আর হাটতে পারছিনা,
পিছন থেকে কে যেন
ধরে রাখতে চায় আমায় ।


পায়ের নিচ থেকে  যেনো
মাটিগুলো  সরে  যাচ্ছে …


সামনের পথগুলো অন্ধকারে ডুবিত প্রায়,
আর কিছুই দেখতে পারছিনা
আমার পথগুলো কে যেন বন্ধ করে দিচ্ছে ।


হাটতে হাটতে খুভ ক্লান্ত আমি
আর হাটতে পারছিনা,