বুকের মাঝে
দুখের সাজে,
তোমায় পাশে
দেখবো আশে।
আমার পরান
তোমার পরান,
প্রেমে আকাঁ
স্বপ্নে দেখা।


রাতে তুমি
মধূর প্রেমী,
জোছনা তুমি
পাগল আমি।
আধার রাতে
চাঁদের সাথে,
তোমার ছাঁয়া
দেখতে মায়া।


ওগো সখি
আদর মাখি,
মরি সখি
যত দেখি
কাজল আখি।


মরি মরি
কি যে করি,
সাদা ঘুড়ি
করলে চুরি
মনের তরী।


তুমি তুমি
শুধু তুমি,
স্বপ্ন পরী
প্রেমের তরী।


রচনাকাল -
রাত ১১ টা ৪০
২ নভেম্বর,২০১৩
১৮ কার্তিক,১৪২০।