রাতের কাছে বলিনি
হয়তো তুমি শুনোনি,
একটা পলক দেখোনি
আমায় ভালোবাসোনি।


চাঁদটাকে তুমি দেখোনি
জোছনার আলোয় ডাকোনি,
তারার মেলায় খুজোনি
আমায় তুমি চিনোনি।


ঝরে পড়া মায়া খানি
তোমার রূপে মধূর চাহনী,
একবারও বলতে তোমায় পারিনি
তুমি আমার চাঁদনী ।


১৩ নভেম্বর,২০১৩।