আজকের চাঁদটাকে দেখে
হৃদয়ে যেনো
ভালোবাসার জোছনার ছায়া
ছুয়ে যাচ্ছে,
তার সাথে শীতের কোমল বাতাসটাও
প্রানের ভেতর আবেগময়ী
আকাশ ছোয়া এক অতৃপ্ত
প্রেমো-বাণী কানে কানে
বলে যাচ্ছে ঐ কুয়াশার প্রান্ত
ছুয়ে।


১৮ নভেম্বর,২০১৩ ।