বিজয় এলো বিজয়
ভেঙ্গে পরাজয়
গড়তে হবে দেশ
সোনার বাংলাদেশ…


ভেঙ্গে সকল বাঁধা
উড়াবো স্বাধীনতা
তুমি আমার স্বর্গ
তুমি আমার চেতনা
মায়ের হাসি বঙ্গ
তোমায় ছেড়ে
দূরে কভু যাবো না।


বিজয় আমার
মাটি আমার
ছায়া তোমার
মায়া তোমার
তোমার কূলে
আছি বেশ।
সোনার বাংলাদেশ ।


১ ডিসেম্বর,২০১৩