ফুল ফোটে ফুল ঝরে
জল পড়ে পাতা নড়ে
মেঘ উড়ে আকাশ জুড়ে…


বাতাস উড়ে তোমায় ছুয়ে
গাছের ছায়া যায় নুয়ে
প্রেম উরে পাগল হয়ে।


ঘুড়ি উরে আকাশ নীলে
থাকি বসে তোমার আশে,
রাখি তোমায় যতন করে
আখি ছোয়া এই হৃদয়ে
ঘুরে বেড়াই কবি হয়ে।


২ ডিসেম্বর,২০১৩