বাহ খুভ সুন্দর তো
সত্যি ?
হ্যা সত্যি ,
আপনাকে তো হিরো হিরো লাগছে।
কি যে বলেন ?
না আপনাকে সত্যি সত্যি হিরো লাগছে।


বেচারা জানেই না সে ,
যে জিরো হবার যোগ্যতা রাখে
না সে হিরো হবে কি করে।
তবে মুখোশ পড়লে
জিরো থেকে হিরো
হোয়াটা সময়ের ব্যপার মাত্র।


৯ ডিসেম্বর,২০১৩