যে পথে হাঠে রাজা
নয় যে তাহা সোজা
বুজতে গেলে
চিন্তে হবে
কি সে মনে রাজা
থাকে কোথায় প্রজা ।


হাছনরাজা গানের রাজা
মুগ্ধ প্রেমে প্রজা
সুরমা পাড়ের রাজা
বাউল গানে হাছনরাজা ।


বাজারে তোরা ঢোল বাজা
বাউল গানে রাজা
সাধক সুরে নাচে প্রজা
প্রেমেই হাছনরাজা,