একটু একটু করে
সূর্য উঠে ভোরে
একটু একটু করে
খুঁজে বেড়াই তারে।


জয় পরাবো বলে
যুদ্ধে এলাম চলে
মাটি মায়ার কুলে
যাই কেমনে ভুলে ।


রক্ত দিলাম ঢেলে
জয় আনলাম তুলে
এবার সুখের পালা
ধরো জয়ের মালা।


২১,ডিসেম্বর,২০১৩