আজও বসে থাকি মধুবনে
তুমি আসবে বলে
ভালোবাসবে বলে
বুকের-ছাঁয়ায় আদর মায়ায়
সারাটিক্ষন ঝড়িয়ে রাখবে বলে।


আজও চাঁদের আলোয় তোমায় খুজে ফিরি
তারাদের লুকোচুরি যেনো
আমার হৃদয়টাকে ক্ষত
করে দিয়ে যায়।
অপূর্ণ হৃদয়ের যত বাক্যমালা-
নিস্থব্দ আকাশের পানে চেয়ে
বসে থাকে  নীরবে শুধু
তোমার প্রতীক্ষায় ।


১৭ নভেম্বর,২০১৩
সিলেট ।