দমে দমে ডাকি তোমায়
হে আল্লাহ মহান
তোমার গাই গান
ধমে ধমে স্মরণ তোমায়
একটু ছাঁয়া দাও আমায়।


পথে পথে রঙে সাজে
দুঃখ মনে বাজে
কি করিবো কি খুজিবো
তোমায় না পাইলে
ধমে ধমে ডাকি তোমায়
একটু ছাঁয়া দাও আমায়।


দিনে দিনে রাতও গেলো
পুণ্য নাহি পেলো
কি করি বলো
ধমে ধমে ডাকি তোমায়
একটু ছাঁয়া দাও আমায়।


সকাল হলেই পাখির ডাকে
হ্রদ বয়ে যায় আকেবাকে
খুজে পাইনা কাউকে
ধমে ধমে ডাকি তোমায়
একটু ছাঁয়া দাও আমায়।


২৩ ডিসেম্বর,২০১৩