ডাকি মন দুয়ারে
বন্ধু তোমারে
কেনো বন্ধুরে
দেখা দাওনারে।


পাখি তুমি আখি
আমার প্রানো সখি
তোমায় শুধু ডাকি
বুকে মেখে রাখি।


দেখি পরান চোখে
থেকো সুখে দুখে
শুধু আমার পাশে
মধুর ভালোবেসে।


দু-নয়নের মনি
আদরমালা খানি
আমার চন্দ্রমনি
প্রিয় তুমি জানি।


কুয়াশায় ভাসো তুমি
সহসায় হাসো তুমি
তোমার জন্যে আমি
আর
আমার জন্য তুমি।


২ জানুয়ারি ২০১৪ ।