নিরব রাতে
জোছনা সাথে
দোলে দোল খায়
স্বপ্ন মায়ায়
রত্ন ছাঁয়ায়
রঙ্গীন তারায়।


খুঁজে ফিরি
প্রেম নগরী
যেথায় তোমার
মায়া বাহার।


প্রেমোমালা
চন্দ্রমালা
রাখো বড়ই
করে য্ত্ন
তুমি আমার
প্রেমের স্বপ্ন।


৪ জানুয়ারি,২০১৪
সিলেট .