আলোর খোঁজে
হাটবে কে আজ ?


স্বপ্নের আকাশে
উড়বে কে আজ ?


মেঘের দেশে
হারাবে কে আজ ?


প্রেমের রাজ্যে
যাবে কে আজ ?


স্বপ্নপরীদের
ডাকবে কে আজ ?


আত্ব-আলোয়
জাগবে কে আজ ?


ভালোবাসার জলে
ডুববে কে আজ ?


খোঁজার মত
ছিলো যা
খোঁজবে কে আজ
দৃষ্টি-আঁধারে।


২১,জানুয়ারি,২০১৪