হাঁটি হাঁটি হাঁটতে হাঁটতে
ক্লান্ত অবশেষে
পেলাম না সে
খুজি যারে
পরান আখি জুড়ে।


দুরে দুরে হাঁটে সবাই
কাছে কেউ যে নাই
হেঁটে হেঁটে হাটছি আজও
দেখার খোঁজে
সময় গেলো চলে
কি দেখলাম
কি দেখি
আসলেই কি তা আমি খুজি ?