তোমার মিষ্টি মিষ্টি মুখ ভরিয়ে দিলো বুক
আহা যাদু ময়না হাসি কতই বাজাও বাঁশি
চাঁদের বরন তোমার চোখে হারিয়ে দিলে দুখ
রঙীন ছোয়ায় স্বপ্ন আমার ভাসে রাশি রাশি।


কি দেখিলাম সন্ধ্যা তারায় নিঝুম রাতের জলে
প্রানের ভেতর ঢেউ ভাসিয়ে কোথায় গেলে চলে
দুষ্টু দুষ্টু চোখে তোমার তারার ঝিকিমিকি
স্বপ্নগুলো ভেঙে বলে শুরু হলো একি ?