আসো বৃষ্টিতে ভিজি
তোমাদের ভেজে বেশী জানি
আমাকে ভেজাও তুমি
তোমার বৃষ্টি আর বরষা জলে ;


এই শ্রাবণেও বেশ উত্তাপ আজ
বৃষ্টিতে না ভেজা শরীর তাপ উত্তাপে
বৃষ্টি খোঁজে, বৃষ্টি আর বরষা জলে
আসো ভিজি আজ ভেতর বাহিরে.....।।




###################################