এই....,এই ধর্ষক,
একজন সতীত্ব হারা নারী নিত্য আত্মহত্যা করতে গিয়েও করে না, জানিস ?
সীমাহীন স্লিপিং পিলে নিজেরে প্রত্যাহ মৃত লাশের মত জিন্দা পোস্টমর্টাম করে জানিস ?
তোর দ্বারা কলুসিত সতেজহীন দেহটারে অনুতপ্তের খুরে দ্বীখন্ডিত ও কসাইয়ের মত টুকরো টুকরো করতে গিয়ে করে না জানিস ?
প্রতারণার পণ্য যে দেহটা,সেই দেহটাকে পচা নর্দমার কিংবা ডাস্টবিনের চেয়েও ঘৃণার পাহাড় মনে করেও ; রক্তজবা নিংড়ানো ধিক্কার বয়ে বেড়ায় জানিস ?
তোর বিষাক্ত দংশনে অদৃশ্য ছটপট ও মৃতকাতর হয়েও মৃত্যুর কোলে ঢলে পড়ে না জানিস ?
জানিস না ....।


এই প্রতারক..এই, তুই কি জানিস-
প্রতারিত দেহের প্রতিবাদী আত্মা; শত শত প্রশ্নের দ্বারে অসুস্থ করে তুলছে ওদের নিজেদের ?
মানসিক রোগীতে পরিণত হয়েও
মিথ্যে ভালো থাকার এ্যাওয়ার্ড প্রাপ্ত অভিনয় দেখাচ্ছে সমাজকে ও আমাদের ।
তুই কি জানিস,প্রতারিত নারীর অশ্রুজল কেমন তরতাজা রক্ত স্রোতের মত ঝরঝর বেয়ে পড়ে ?
তোর এক ঘণ্টা নোংরামিতে সে আজীবন নিজেরে ঐ ভদ্রপল্লীর বেশ্যার চেয়েও বড় কিছু মনে করে ?
তুই কি জানিস ? জানিস না.....।


এই ধর্ষক, তুই কি জানিস, তারা কুঁড়ে কুঁড়ে ভুলের শ্মশানে দিন দুপুরে; কতবার দাহিত হয় ?
তুই কি জানিস , তারা কি কখনও প্রার্থনা করে ; কবে কখন সমাজের চতুর কীটদের হবে  ধিক্কারজনক  পরাজয় ?
তুই কি জানিস,তারা কি কখনও ভাবেনি -
কোন একদিন নারকীয় সব কৃতকর্মের ঐ অভিনীত অনুতপ্তের; সুষ্ঠ বিচার হবে ?
তারা কি এতটাও আশাও করেনা কখনও ;কোন এক কালে মিথ্যারা ধ্বংস হবে ?
প্রতারকের প্রতারণা উন্মোচন হবে ?
সব মহাকাল নিঃস্ব হয়ে বিজয় নিশান তরতর উড়বে ?
ধর্ষেকের ভুলের কবর এই শূন্যতার ভবেই দাফন হবে..? জানিস.....? জানিস না...।


আরে ঐ ধর্ষক ঐ... ,আত্মসম্মানের ভয়ে তোর বিরুদ্ধে নালিশ করতে গিয়েও করে না জানিস ?
জানিস না....তুই জানিস না...।


05-04-18