(১)
শরৎ কাল
শেফালীর শুভ্রতা
দুর্গা নমস্য।


(২)
দুর্গম পথ
অসুর হন্তা দেবী
দুর্গা চণ্ডিকা।


(৩)
শিব সঙ্গিনী
মহিষাসুরমর্দিনী
দুর্গা পার্বতী।


(৪)
শিশিরে ভেজা
আনন্দ কোলাহল
দুর্গা উৎসব।


(৫)
গিরি দুহিতা
শরৎ শুক্লপক্ষ
অসুর বধ।


২৬/০৯/২০১৮
মিরপুর ক্যান্টনমেন্ট, ঢাকা।