আমাদের কবি অনিরুদ্ধ বুলবুল অসুস্থ। অসুস্থ কবিকে দেখতে গিয়েছিলাম আজ ( ২৫ মার্চ, ২০১৮) সন্ধ্যায় 'কুর্মিটোলা জেনারেল হাসপাতালে'। কবির শরীর দুর্বল। তার শরীরে রক্ত দিতে হচ্ছে। গতকাল এক ব্যাগ রক্ত তার শরীরে দিয়েছে। আজ এক ব্যাগ দিচ্ছে দেখে এলাম। আসরের বয়োজ্যেষ্ঠ কবি আবু হক মুসাফির সারাদিন কবির সাথে হাসপাতালে ছিলেন। আমি সন্ধ্যার পর গিয়ে দেখি চিরতরুণ কবি হাস‌্যোজ্জ্বল মুখে হাত বাড়ায়ে দিলেন আমার দিকে। হাতের শিরায় রক্ত ঢুকানোর সুই। তা নিয়েই আমাদের সাথে কখনো শুয়ে, কখনো বসে অনেক আলাপ করলেন।


ঢেকি স্বর্গে গেলেও নাকি বাড়া বানে। হাসপাতালে শুয়ে শুয়েও কবি কাব্য নিয়ে আমাদের সাথে বিভিন্ন আলোচনা করলেন অনেকক্ষণ। আমরা যখন চলে আসি, তখন রাত প্রায় সাড়ে নয়টা। কবি দ্রুত সুস্থ হয়ে দ্রুত বাসায় ফিরে আসুক কামনা করছি।


অসুস্থ কবি অনিরুদ্ধ বুলবুলের প্রতি সকলেই দোয়া/আশির্বাদ করবেন। কবি হাসপাতালের ৯ম তলার (লিফটের ৮) ২৮ নং কেবিনে আছেন।


আপডেট (২৬ মার্চ, ২০১৮)-
আজ বিকেলে হাসপাতালে গিয়েছিলাম অসুস্থ কবিকে দেখতে। কেবিনে ঢুকে দেখি, কবি নামাজ পড়ছেন। কবি রুনা লায়লা ও তার ছেলে রোহান আছে। এক পর্যায়ে আমরা হাসপাতালের কেন্টিনে যাই হালকা চা-নাস্তার অভিপ্রায়ে। এরমাঝেই মোবাইল করেন কবি জালাল উদ্দিন মুহম্মদ। তিনিও আমাদের সাথে যোগ দেন। অতঃপর, অসুস্থ কবির সাথে আবার কেবিনে যাই। বেশ কিছুক্ষণ আলাপ-আলোচনা করে প্রায় ৮-৩০ দিকে ফিরে আসি। আজও কবির শরীরে এক ব্যাগ রক্ত পুশ করা হয়েছে।  আমরা লিফটে নিচে নামার পরই দেখি, কবি মোঃ ফাহাদ আলী অসুস্থ কবি অনিরুদ্ধ বুলবুলকে দেখতে যাচ্ছেন। আমাদের কবি দ্রুত সুস্থ হয়ে উঠুক, কামনা করি।


আপডেট (২৭ মার্চ, ২০১৮)
আজ কবির কাছে মোবাইল করেছিলাম। কবি আগের চেয়ে অনেক সুস্থ আছেন। শরীরের কিছু চেকআপ করার জন্য আরো দু'এক দিন তাকে হাসপাতালে থাকতে হবে, বলে তিনি জানিয়েছেন। আজ বিকেলে আসর কবি মনিরুল ইসলাম মনির এবং কবি মোনায়েম সাহিত্য অসুস্থ কবিকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। আমাদের কবি দ্রুত সুস্থ হয়ে উঠুক কামনা করছি।