''বাংলা কবিতা- বাংলাদেশ'' ফেসবুক প্রাইভেট গ্রুপের সদস্যদেরকে নিয়ে আজ ২৬ ডিসেম্বর, ২০২০ তারিখ শনিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭-৩০ মিনিটে ''কবির কণ্ঠস্বর'' নামে একটি ভার্চুয়াল অনুষ্ঠান আয়োজন করা হয়েছিলো। উক্ত গ্রুপের সদস্যসংখ্যা ১৬৫ জন হলেও অনলাইন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মাত্র ১০ জন। যা আশাব্যাঞ্জক নয়।


আজকের অনলাইন অনুষ্ঠানে উপস্থিত কবিগণ-
সর্বকবি,
১। বেগম সেলিনা খাতুন
২। আশরাফুল ইসলাম
৩। রবিউল হাসান
৪। মুহাম্মদ মোজাম্মেল হোসেন
৫। সুদীপ্তা চৌধুরী
৬। মুহাম্মদ মনিরুজ্জামান
৭। ফরিদ হাসান
৮। মাহমুদুল হাসান সুমন
৯। মোঃ বুলবুল হোসেন


কবি  মুহাম্মদ মনিরুজ্জামানের উপস্থাপনায় উপস্থিত কবিগণ গল্প, আড্ডা ও কবিতা পাঠের মাধ্যমে প্রায় দেড় ঘণ্টা আনন্দঘনভাবে কাটিয়েছেন। উপস্থিত সকল কবিদের সুস্বাস্থ্য কামনায় নিরাপদ থাকার পরামর্শ দিয়ে রাত ৯ টায় অনুষ্ঠান শেষ করা হয়।
---------------------------------------------------
---------------------------------------------------
সকল কবির জ্ঞাতার্থে কিছু কথা-
---------------------------
আগামীতে বাংলা ''কবিতার আসর'' (https://www.facebook.com/groups/banglakobitaglobal/) ফেসবুক পাবলিক গ্রুপের সদস্যদেরকে (ভারত-বাংলাদেশসহ সকল কবি) নিয়ে ''ভার্চুয়াল অনুষ্ঠান- কবির কণ্ঠস্বর'' করার ইচ্ছাপোষণ করি। এ ব্যাপারে আপনাদের ইচ্ছা ও অনিচ্ছার মতামত কামনা করছি।


বাংলা কবিতা ওয়েবসাইটের '' কবিতার আসর'' ফেসবুক পাবলিক গ্রুপে যারা এখনো সদস্যপদ গ্রহণ করেননি; তাদেরকে অনুরোধ করছি সদস্যপদ গ্রহণ করার জন্য।


আগ্রহী কবিদের সদস্যপদ প্রাপ্তি এবং কপি-পেস্ট সুবিধার্থে ফেসবুক পাবলিক গ্রুপ '' কবিতার আসর'' লিঙ্কটি প্রথম মন্তব্যের ঘরে দেয়া হলো।