আমি হই এক রাজাকার!
পরাজয়ের তীব্র দহন বুকে আমার।
তাই জেগেছি দুই হাজারের তের সনে
রক্ত নেশার হিংস্র মনে,
প্রজন্ম ঐ চত্বরেতে আছে যারা
করবো আমি তাদের সারা,
তাইতো নেই লোমস হাতে
শান দেওয়া এক তলোয়ার।
আমি যে হই রাজাকার!
আমি যে হই রাজাকার!!


আমি এক পাগলা কুকুর!
(তাই) মানিনা সন্ধ্যা-দুপুর,
গুপ্ত হাতে ছোরা নিয়ে
হত্যা নেশায় যাই এগিয়ে
গামলা গামলা রক্ত পিয়ে
তৃপ্ত মনে তুলি ঢেকুর।
আমি যে পাগলা কুকুর।


আমার আছে নিজ সহোদর-
আল সামস আর আল বদর,
সত্য কথা বলি নাকো স্বার্থমনে,
ইবলিস ভাই পালিয়ে যায় কথা শুনে,
হিংস্রতাটা ধরে রাখি সংগোপনে,
রক্ত নেশায় হয়েছি আজ পাগলপর,
রক্ত দিযে ভরতে চাই এই উদর;
আমার ভাই আল সামস আর আল বদর।


আমি ভাই এক রাজাকার!
পরাজয়ের তীব্র দহন বুকে আমার।
তাই নিয়েছি লোমস হাতে
শান দেওয়া এক তলোয়ার।
আমি যে হই রাজাকার!
আমি যে হই রাজাকার!!