নাচনা এবার থামা রে তুই-
নাচনা এবার থামা;
নইলে তোরই মাথার ’পরে
মারবো রে ইট ঝামা,
নাচনা এবার থামা।


কিসের বড়াই করিস রে তুই-
কিসের বড়াই করিস?
মদ্য-মত্ত হয়ে তুই যে
ঘাস ফড়িংটি ধরিস!
কিসের বড়াই করিস?


জানিস কি তুই ঝাঁকে ঝাঁকে-
ফড়িংয়েরা লুকিয়ে থাকে,
চরম সময় গরম হলে-
জাগে তারা দলে দলে,
মরন কামড় দিবে বলে
দাঁত করে তার তামা।
নাচনা এবার থামা রে তুই
নাচনা এবার থামা।