জিনবো তোমায় বিমল বন্ধু
     কিনবো নাতো আর,
প্রতি রাতে রক্ত খেলায়
     করবো যে সৎকার।


নিত্য তোমায় জীবন দেবো
     জীয়ন কাঠি ছুঁয়ে,
নিত্য আমি হন্তা হবো
     তোমার বুকে শুয়ে।


চিত্ত আমার ছিন্ন করে
     তুলে দেবো হাতে,
ইচ্ছেমতো খেলবে তুমি
     দিবস কিংবা রাতে।


আমার বলে যা কিছু আজ
     তোমার তরে রাণী,
রক্ত দিয়েই মান ভাঙ্গাবো
     হে মোর অভিমানী!