হাজির আমি, হে ক্ষমাশীল! তোমার ঘরের দুয়ারে,
আমার মনের সকল কালি দাও ভাসিয়ে জোয়ারে।
অসীম তুমি, বিশ্ব-পালক! নি:স্ব আমায় নাও তুলে,
পথভ্রষ্ট্র কাঙাল বলে যেওনা কো আমায় ভুলে।
পূণ‌্যগণের সঙ্গী করে স্থান  দিও ঐ বেহেশতে,
অরূপ তোমার স্বরূপ এনে করুণা দাও স্ব-হস্তে।


আমার সকল চিত্ত-বোধন যতন করে তুলে দেই ,
'লা শারিকা', পরাক্রম হে! জিকির করি চেতনেই।
প্রশংসারই স্বত্বাধিকার, অংশীবিহীন দয়াময়!
কোরবানী হোক চিত্ত আমার তোমার নামে, সদাশয়!


আমি হাজির, হে ক্ষমাশীল! তোমার ঘরের দুয়ারে,
আমার সকল মনের বেদন ভাসাও দয়ার জোয়ারে।


নজুলাহ, জেদ্দা, সৌদি আরব,
২৬/০৯/২০১৩।