মহান স্রষ্টা আল্লাহ তিনি ফরমান
আমারই ইবাদতে হও মশগুল
সুদ ছেড়ে দাও (রেখে দাও শুধু মুল,)
শয়তানের পথে যেওনা সাবধান।
স্রষ্টাই জানে সৃষ্টির ভবিষ্যৎ কথা
কিসের তরে কল্যাণ কিসে অকল্যাণ
মুর্খ যে না জেনে সে আয়াতে কোরআন
থাকছে পরে আঁকরে ধরে নিজ প্রথা।
আল্লাহ বলেন যদি না মানতে চাও
হুকুম আমার।তবে বের হয়ে যাও
অতিক্রম করো মোর সৃষ্টির সীমানা,
কখনো নয় মৃত্যু এসে ধরবে ঘিরে
আমারই নিকট আসতে হবে ফিরে
পালাবার পথ খুজে কোথা’ও পাবানা।।