ভুলবনা ভুলবনা ভুলবনা
ভুলবনা কিছু....
ভুল করেও নেবনা
আর তোমার পিছু..!


জানি আমার ভালবাসা
তোমার কাছে
অচল অসার....
তাইতো একবুক যন্ত্রণা
দিলে প্রেমের শেষ উপহার..!!!


না পাওয়ার বেদনা বুকে নিয়ে
থাকব চরম দুঃখে...
তুমিতো দুঃখ দিয়ে থাকবে
জানি পরম সুখে....!!!!


কোন অজানা সুখের আশায়
হয়েছে তুমি স্বার্থপর
করেছ আমায় তুমি দুরের মানুষ
পরের চেয়েও পর...!!!


তোমার দেওয়া ব্যথায় আজ
আমি খুব ব্যতিত...
আমাকে পর করে তোমার
হয়নি কোন ক্ষতিতো..???


জানি তোমাকে না পেলে
খুব কষ্ট পাবো......
তবুও তোমায় আমি
দূর থেকে ভালোবেসে যাব....!!!!