হারাই যদি তোমার চোখে
খুঁজে কি নেবে?
নানান রংয়ের স্বপ্নগুলো
আমায় কি দেবে?



স্বপ্নগুলোয় রং লেগেছে
তোমার কোমল ছোঁয়ায়,
ইচ্ছেগুলো ভর করেছে
প্রজাপতির ডানায়।



মেঘের ভেলায় ভেসে বেড়াই – আকাশ সীমানা,
রোদের খেলায় রঙের মেলায় – রাঙ্গাই দুনিয়া ।