পাশে নেই তবু নিঃশ্বাসে আছো,
ছোঁয়া নেই তবু অনুভবে আছো,
আমাতে একাকার তুমি,
তোমাতে কি আমি?



যে পথে তুমি হেঁটে যাও,
সে পথে আমি খুজে বেড়াই,
তোমার পায়ের নরম ছোঁয়া।
কখনো পাই কখনো হারাই
তবু  খুজি সারা প্রহর,
জানি তুমি আসবে আবার।