আমার ইচ্ছে গুলো আজ
সুতো ছেড়া ঘুড়ি,
নাটাই এর বাঁধন ছিড়ে
কোথা যাবে উড়ি?


আমার স্বপ্ন বাঁধে ঘর
মেঘ গুলো জমিন,
মেঘের জলে রোদের ছলে
আকাশটা রঙ্গিন।


ইচ্ছে গুলো বাঁধন হারা
স্বপ্ন গুলো দেয় না ধরা,
ছুটে চলে বিরামহীন;
কারণ আমি, তুমিহীন।