কতো ভালোবাসি তোমায়
আমার মনও না জানতে পারে
এমন করে দাও গো আমায়
তুমি বিনা না ভাবতে পারে


আমাদের এই প্রাণের খেলা
বহে চলে সারা বেলা
গোপনে কোন গভীরে
মন কভু না বুঝতে পারে


আমরা দোঁহে হাতটি ধরে
আগল আঁটি কক্ষ পরে
কি চলে তার অভ্যন্তরে
মন যেন না দেখতে পারে


এইরূপে করে খেলা
ফুরাবে এই ভবের খেলা
নীরবে বিদায় লব মোরা
সকলের অগোচরে