আমার আমি রাখবো না আর
আমার আমি রাখবো না।


সমূলে তায় উপড়ে নিয়ে
দিব তোর ঐ চরণতলে,
ধরে রাখবি না ফেলবি তারে,
কখনো তা ভাববো না রে
আমার আমি রাখবো না।


বকলমা দিয়ে তোরে
নাচবো আর হাসবো ভরে,
রোগ-শোক-তাপ যত দিবি মা
আর কভুও কাঁদবো না রে
আমার আমি রাখবো না।।