কমল কুজুর

কমল কুজুর
জন্ম তারিখ ১৮ নভেম্বর
জন্মস্থান দিনাজপুর, বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা শিক্ষকতা
শিক্ষাগত যোগ্যতা বি.এস.এস(সম্মান) , এম.এস.এস(অর্থনীতি)

কমল কুজুর। জন্ম ১৮ই নভেম্বর । উত্তরবঙ্গের দিনাজপুরে। বাংলাদেশের এই কবি প্রকৃতি ও মানুষ ভালোবাসেন। তাই তাঁর লেখায় অনবরত উঠে আসে প্রকৃতির কথা, মানুষের কথা , মানুষের অধিকারের কথা। সৃজনশীলতা ও বৈচিত্রের পূজারী এই কবি মানব জীবনের প্রেম, ভালোবাসা , আবেগ ও বিরহ নিয়ে লিখতে পছন্দ করেন। সাপ্তাহিক যায় যায় দিন ও চলতিপত্রে তিনি প্রথম লেখা শুরু করেন। এখন পর্যন্ত প্রকাশিত কাব্যগ্রন্থঃ একই বৃত্তের কবি, জলফড়িং, কবি ও কবিতা, কবি কন্ঠস্বর, চেতনায় ৭১, রঙিন প্রজাপতি, অল্প কথার কাব্য , সবুজ সংলাপ, রক্তাক্ত রোহিঙ্গা , কবিতায় ভালোবাসা, কবি এবং কবিতার পঙক্তিমালা। কবি মাসিক সবুজ সাহিত্য , মাসিক প্রিয় বাংলা, মোলাকাত ম্যাগাজিন, শিল্প সাহিত্য, পাতা প্রকাশ, কাব্যশীলন ও মাসিক কিশোর শিখায় নিয়মিত লিখে থাকেন। তিনি বাংলাদেশ বেতারের একজন নিয়মিত কন্ঠশিল্পী ও আবৃত্তি শিল্পী । কবি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন।

কমল কুজুর ৩ বছর ৮ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে কমল কুজুর-এর ৭৫টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৫/১১
২১/১১
১৪/১১
১০/১১
২৯/১০
২৮/১০
২৭/১০ ১৪
২১/১০
২০/১০ ১০
১৯/১০ ১০
১৮/১০
১৭/১০ ১০
১৫/১০
১৪/১০ ১০
১৩/১০ ২০
১২/১০
১১/১০
১০/১০ ১৪
৯/১০
৮/১০
৬/১০
৫/১০
৪/১০
৩/১০ ১২
২/১০ ১০
১/১০ ১০
৩০/৯ ১৪
২৯/৯ ১৪
২৮/৯ ১২
২৭/৯ ১৮
২৬/৯ ১২
২৫/৯ ১০
২৪/৯ ১১
২৩/৯ ১৬
২২/৯ ১৪
২০/৯ ১৪
১৯/৯ ১০
১৮/৯
১৭/৯ ১০
১৬/৯ ১২
১৫/৯ ২০
১৪/৯ ১২
১৩/৯ ১২
১২/৯
১১/৯ ১২
১০/৯ ১৪
৯/৯ ১২
৮/৯ ১২
৭/৯ ১৪
৬/৯ ১০

এখানে কমল কুজুর-এর ৮টি আবৃত্তি পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২১/১১
১/১০
২৮/৯
২৬/৮
২৬/৮
১৭/৮
১৭/৮
১৬/৮

তারুণ্যের ব্লগ

কমল কুজুর তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।