সাহায্য তিনটা অক্ষরের একটা বাক্য
                  বিশাল ব্যাপ্তি তার।


সহায়তা, উপকার অপরের কাজে লাগা
            সাহায্য উপকারি সহায়ক।


সাহায্য, নিষ্প্রয়োজন অন্যকে
সাহায্য করুন নিজেকে
সাহায্য করুন নিজ চিন্তা-চেতনায়
সাহায্য করুন মনন মানসে
সাহায্য করুন পরিকল্পনায়
সাহায্য করুন তার বাস্তবায়নে
সাহায্য করুন আদর্শ,সচ্ছতায়,বিশ্বাসে ও আস্থায়।


নিজেকে সাহায্য করুন সত্যের উপর
                  প্রতিষ্ঠিত করতে।
সাহায্য করুন মিথ্যা পরিহার করতে
                  শঠতা এড়াতে ।


অপরকে সাহায্য করার ব্যাপ্তি
সেতো আসবে নিজেরই অজান্তে ।।