সুপ্রভাত, তোমায় আমন্ত্রন
প্রাত মৃদু মলয় মনে জেগেছে শিহরণ, সজীবতায়
সব ক্লান্তি অবসাদ আঁধার তাড়িয়ে
রক্তিম সূর্যটা করছে নিমন্ত্রণ
সুপ্রভাত, তোমায় আমন্ত্রন
বিগত দিনের ভেদাভেদ ভুলে
পৃথিবীটা সচল এখন
সুপ্রভাত, তোমায় আমন্ত্রন
করবীরা হাসিমুখে,পাখিরা গানে গানে
করছে বরণ, মুক্ত বাতাস বহুক এখন
সুন্দর পৃথিবীটা খোশবূ ছড়ায়ে
বিকশিত হোক, সুন্দর হোক সবার জীবন
ফুলে-ফলে শোভিত শোভায়
সাজানো ধরার কল্যাণ হোক
প্রতি পদে সুখ বয়ে আনুক
হৃদয় সবার সুভাষিত হোক
সুভাষিত হোক সবার তরে সবাই মোরা
ক্লেদমুক্ত হোক, গড়ে তূলি শান্তির আবাস
গাহি জয়গান তাহার, মালিক যিনি সব সৃষ্টির
সুপ্রভাত, তোমায় আমন্ত্রন
মৃদু মলয় বহে, জেগেছে শিহরণ
রক্তিম সূর্যটা করছে নিমন্ত্রণ
সুপ্রভাত, তোমায় আমন্ত্রন।।