তুমি তো থাকবে সুখে
সে কথা জানি, সে কথা মানি
তোমাকে বিদায় দিলাম
মন থেকে নয়, সকাশে সবার।
আমার কথা মনে হলে
দু ফোঁটা জল ফেলে দিও
কিছু ব্যাথা অনুভব করে নিও
কতটুকু ভালবেসেছি তোমায়।
এপারে হবেনা দেখা সেও জানি
থাকি এত দূরে আজ।


চাইলে তুমি থাকব আমি
আমরণ তোমারই প্রতিক্ষায়
আজ এ লগনে, যবনিকা টেনে নিলাম
বিদায় দিয়ে দিলাম
মন থেকে নয়, সকাশে সবার
মন থেকে নয়,
মন থেকে নয়, সকাশে সবার।।