সারাটা দিন ভাবি এখন
সারাটা রাত জেগে জেগে
শুধু তোমার কথা
খুজে পাইনা কিনারা তাহার
ভালবাসলে কেমন করে বল
চোখের জলে না কেটে সাঁতার
যদি না হয়ে এলে পার
পাইনা ঠিকানা তাহার ।


আঁধার কেটে যদি রাঙ্গা প্রভাত নাইবা এলো
কি করে তুমি বল বাসলে ভাল
শরত রাতে যদি জ্যোৎস্না এসে
হাস্না হেনা খোশবু ছড়ায়
আবেশে মনটা ভরে নাইবা দিল
কি করে তুমি বল বাসলে ভাল।


প্রহর যদি না কাটে বিহনে আমার
চোখের জলে না কেটে সাঁতার
শিক্ত করে মন ছন্দ ভরা বানে
আবেশে যদি কন্ঠে জড়িয়ে
নাইবা বল ভালবাসি
রাত দিন ভাবি শুধু তোমার কথা
তুমি থাকবে কেমন আমায় ছাড়া
সে কথা ভেবে মনটা কাঁদে সারাক্ষন
অলক্ষে সবার গোপনে গোপনে।


অনুজেরা ভাবেনা তেমনি করে
শুধু খোঁজে শুধু পাওয়ার
কিছু দিবার মত নেইতো তাদের
চাই শুধু ভালবাসা কাছে পাবার
সারাদিন ভাবি সারারাত জাগি
শুধু তোমার কথা।