এই দুনিয়ায় সবাই পাগল
পাগলতো নই আমি
পাগলের ভান ধরেছি
তোমায় পাবার লাগি
তোমায় পাবার লাগিরে,
তোমায় পাবার লাগি ।


প্রকার ভেদে সবাই পাগল
সেবার নামে শাসক পাগল
বাড়ীর পাগল, গাড়ীর পাগল
খাবার পাগল, ভোগের পাগল
সবাই শুধু টাকার পাগলরে
প্রেমের পাগল আমি
প্রেমের পাগল আমিরে,
প্রেমের পাগল আমি।


শৈশবেতে স্বচ্ছ ছিলাম
কৈশরেতে আধা পাগল রে
যৌবনেতে পুরা পাগল
এখন পথে পথে ঘুরি
এই দুনিয়ায় সবাই পাগল
পাগলতো নই আমি
পাগলের ভান ধরেছি
তোমায় পাবার লাগি
তোমায় পাবার লাগিরে,
তোমায় পাবার লাগি ।


টাকার নেশায় বাঁধ মানে না
চাওয়া পাওয়া সীমা ছাড়া
ও ...... টাকা নেশার বাঁধ মানে না রে
এখন পুরা পাগল আমি ।


আগে পাছে, আছে যারা
চাইছে তারা হিসাব ছাড়া ...রে
হিসাবের দিন আমি একারে
পাগল মন ...... মনরে ।


পাগল হওয়া ভাল কথা
সরল পথে হলে তাহা
অল্প দিনের এই দুনিয়ায় রে
পাগল মন ......... মনরে, আমার ।


দুই দুনিয়ায় পাগল হইতে
প্রেম কর তাই রসুল নামে
হইয়া দিওয়ানা রে মনা
হইয়া দিওয়ানা।


এই দুনিয়ায় সবাই পাগল
পাগল তো নই আমি
পাগলেরই ভান ধরেছি
তোমায় পাবার লাগিরে,
তোমায় পাবার লাগি।