ভালবাসার স্বপ্নে গড়া
ছোট্ট একটা ঘর
হৃদয়টাকে পুঁজি করা
দেনা পাওনার নাইকো হিসাব তার
তুমি ছাড়া আমি একা
জীবনহারা কায়াটি আমার
আহার নিদ্রা পথ চলা
গতি নাইতো যে আমার
ভালবাসার স্বপ্নে গড়া
ছোট্ট একটা ঘর।


কাজের মাঝে ভুলের সাথে
সাক্ষ্য আমার দিনে রাতে
রাত্রি জেগে থাকি একা
ঝি ঝি ডাকে আঙ্গিনায় আমার
কেঁদে কেঁদে বলে ফিরে
এইতো মোরা সাথী যে তোমার
তুমি ছাড়া আমি একা
জীবনহারা কায়াটি আমার
ভালবাসার স্বপ্নে গড়া
ছোট্ট একটা ঘর।


কাছে থাকি যখন আমি
বল তুমি বোকা আমি
এলে দূরে কাঁদ কেন
তাইতো বলি হিসাব কর
এক নিমিষের মুল্য তুমি
দিতে পারবে নাতো আর
জীবনটা তো দিয়ে গেলে
পারবে নাতো শুধরে নিতে
পারবে নাতো শুধরে নিতে
কভু তুমি আর।