তুমি অষ্টাদশী পূর্ন শশী কিন্নরী মেয়েগো
কি সুর সাধো হৃদয়ের তারে তারে
মন কেড়ে নাও কেমন করে
জানা নেইতো কারো।


চোখে চোখে দেখা হলে
বিদ্যুৎ চমক হানে হৃদয় জুড়ে
কি মন্ত্র জানো, কি যাদু জানো,
শেখা নেইতো কারো ।

সব কিছু ভুল হয়ে যায় চলার পথে
তুমি কি জানো, তুমি কি মানো
এ কথা কি ভাব আমারই মত।


সৃষ্টির সার্থক রূপরেখা
চলমান ধারার বাহন
মানবতা বহতা সৃষ্টির স্রোতসীনি ধারা
বিপরীত মুখী সৃষ্টির সংমিশ্রন বাস্তবতায়
একে অপরকে কাছে টানে
তাইতো ভালবাসার প্রকাশ
হৃদয়ের বিনিময়ে।


সৃষ্টির সুন্দর আগামি গড়তে
স্বর্গ সৃষ্টি করা যায় ধরার পরে
ভালবাসা যদি বহে ঝর্না ধারার মত
সুন্দর আগামি সোনালী রোদ্দুরে
ভরে দিবে অন্তর
ভরে দিবে মায়ার সংসার ।