তোমার তরে লেখা আমার মনের কথা
বেসুর কন্ঠে গাই নিরলে একা
তুমি শুনবে, নাকি শুনবে না
তা তো বুঝিনা, তাতো জানিনা।


আমি তো কবি নই
কাব্য কাথা লিখতে পারিনা
ছন্দ হারা মনের কথা
প্রকাশি তোমার সকাশে ।


হয়তো বা গান, নয়তো বা কবিতা
তোমার তরে লেখা আমার মনের কথা।


ভালবাসা প্রকাশের শুধু একটি ধারা
হৃদয়ের ব্যথা বেদনা
পাওয়া না পাওয়ার কথা
অজান্তে গেয়ে যায় মন
কালির আঁচরে লিখে রাখি
ঠিকই তখন পুঞ্জীতে
অবসরে পড়ে নিও, বুঝে নিও
তোমায় ভালবাসি কেমন
তোমার তরে লেখা আমার মনের কথা
বেসুর কন্ঠে গাই নিরলে একা
তুমি শুনবে, নাকি শুনবে না
তা তো বুঝিনা, তাতো জানিনা
তোমার তরে লেখা আমার মনের কথা ।