তোমার মুখপানে চাহিলে
ভুলে যাই সব কথা
ভুলে যাই, সব ব্যথা আর বেদনা
তোমার মলিন মুখ দেখলে
হৃদয় আমার ভেঙ্গে যায়, ভেঙ্গে যায়
মুখে বলিতে পারি না কোন কথা
আবার হাসি মুখ দেখলে তোমার
হয় না তো কিছুই বলা তখন
এ কেমন ধারা তাতো বুঝি না
বুঝি না......... বুঝি না.........
তোমার মুখপানে চাহিলে
ভুলে যাই সব কথা
ভুলে যাই, সব ব্যথা আর বেদনা।


নিয়তি খেলা খেলে
দূর থেকে দেয় শুধু ঈশারা
আমরা শুধু পুতুল সম
নেচে গেয়ে চলেছি সদা
তোমার মুখপানে চাহিলে
ভুলে যাই সব কথা
ভুলে যাই, সব ব্যথা আর বেদনা।