কাছে থেকে মনে হত কত দূরে থাকি
আবার দূর থেকে মনে হয় কত কাছে আছি
তাইতো ভালবাসার আঙ্গিনায়
শুধু লুকোচুরি।


পাওয়ার আনন্দ না পাওয়ার অবসাদ
একই সুরে শোভিত দুটো করবী ।
কাছে থেকে মনে হত কত দূরে থাকি
আবার দূর থেকে মনে হয় কত কাছে আছি।


ছোট্ট হৃদয় ভুবনে মোর
চুপিসারে  আসা যাওয়া
এরই নাম ভালবাসা
প্রেম শুধু অপরূপ
সারাক্ষন থাকে উন্মুখ
মধু বরিষণে আলাপনের আশে।


এতদিন ছিলেম শুধু আমি অচেনা
এখন জেনেছি তোমার আমি আরাধনা
আমি ছাড়া বাজে নাতো তোমার বীণা
তাই তো হৃদয় উজাড় করে
হৃদয়ের গভীরে এত আসা যাওয়া
তাই তো আপন ভুবনে বসে
ভালবাসার করিডোরে
শুধু লুকোচুরি খেলা।