আধারের সীমানা ছাড়িয়ে একা
চাহিনাতো যেতে হায় অনেক দূরে।
        যেখানে অলিরা হাসে
           ভোমরা গান গায়
              চাইনাত যেতে একা
                 কভু সেথায় তোমায় রেখে ।


বলাকারা নীলিমায়
   ভেসে চলে অজানায়
ফেলে আসা স্মৃতিগুলো এড়িয়ে
     চাইনাতো যেতে হায় তেমনি করে
তোমাকেই শুধু মনে পড়ে
            তোমাকেই শুধু মনে পড়ে।


মনের আয়নায় ক্রোধে ভরা
       তোমার ছবি,
            শুধু ভাল লাগে ।


অনুরাগ বিরাগে ভরা
    ফেলে আসা
        মধুর দিনগুলি,
           শুধুই মনে পড়ে ।


তন্দ্রা হারা নয়ন আমার
       চোখ মুদে
            খুঁজে তোমায়
               শুধুই বারে বারে
তোমাকেই শুধু মনে পড়ে.........।