হৃদয়ের করিডোরে
চুপিসারে পা ফেলে
চলে কোন অভিমানী
আমি তারে চিনি
তাইতো এমনি করে তারে
শুধু ভালবাসি, শুধু ভালবাসি।


হৃদয় উজাড় করে
তার তরে
শুধু ছবি আঁকি
তাইতো এমনি করে তারে
শুধু ভালবাসি, শুধু ভালবাসি।


অভিমানে মুখ ভার করে যখন
অবিরাম বারিধারা ঝরে তখন
আদরে আদরে তাই
বুকে করে রাখি প্রবাসে বসি
তব ছবিখানি
তাইতো এমনি করে তারে
শুধু ভালবাসি, শুধু ভালবাসি।


এ গানখানি মোর
গাইবে যখন
কপোল বেয়ে
ঝরনা ধারা বইবে তখন
অনুরাগের আয়নায় দেখো
মম ছবিখানি
তাইতো এমনি করে
হৃদয় উজাড় করে তারে
শুধু ভালবাসি।