ভালবাসা ভাল নয়
ভালবাসা যদি হয়
             মরেছো ।


ভালবাসা বিনিময়
যদি কভু নাহি হয়
    সেতো পরাজয়
        জেনে নিও।


ধুকে ধুকে কারো তরে
                কেঁদেছ?
        তা হলে মরেছো ।


মরেছি, ভালবেসেছি
ভালবেসে মোরে যাব
     এ কথাই জেনেছি
                 মরেছি।


তোমাকে ও মেরেছি
       আমিও মরেছি
ভা  ল  বে   সে   ছি ।