ও আমার ছন্দভরা দিনগুলি
কেমন করে যায় চলে
কে জানে?
প্রিয়া তুমি এখন আমার
নেই কাছে
ও আমার ছন্দভরা দিনগুলি
কেমন করে যায় চলে ।


তোমার চোখের ছল ভরা জল
দেখতে ভাল লাগে
ও আমার ছন্দভরা দিনগুলি
কেমন করে যায় চলে ।


দূরে থাকি এমনি করে
ভালবাসার জাল ফেলে
ও আমার ছন্দভরা দিনগুলি
কেমন করে যায় চলে।


আবেগ ভরা তোমার হৃদয়
রূপখানি
দেখতে ভালবাসি
তাই তো তোমায় আঘাত নিয়ে
এমনি করে সাধি
তখন তুমি কেঁদে ফেললে
বুকে তুলে আদরে করতে
ভাল লাগে অনেক ভাল লাগে।
ও আমার ছন্দভরা দিনগুলি
কেমন করে যায় চলে ।


প্রিয়া তুমি এখন আমার নেই কাছে
ও আমার ছন্দভরা দিনগুলি
কেমন করে যায় চলে।