পথের ধুলায় একা লুকিয়ে ছিলাম
কেন তুমি এসে হায় ঘুম ভাঙ্গালে
ব্যথায় ব্যথায় নিজেকে জড়াতে
পথের ধুলায় একা লুকিয়ে ছিলাম।


কেউ তো ছিল না আমার
চোখের জলের দামে ভালবাসার
একাই এসে বুনো ফুল
নীরবে ঝরে যেতাম
সেই তো ছিল ভাল
কুহ কিয়া মায়াজাল
মিলতো না চোখের তাড়ায়
পথের ধুলায় একা লুকিয়ে ছিলাম।


রঙের মেলায় রঙ ঝরাতে পারি না
ফুলের মেলায় খোশবু ছড়াতে পারি না
ঝরা ফুলের খোশবু
প্রিয়জনই শুধু সাধে
পথের ধুলায় একা লুকিয়ে ছিলাম।