প্রভু আমার, তুমি আমায়
গড়ে নাও তোমারি করে
তোমাকে যাচি সদা
অন্তর প্রসারিত করে দাও
প্রসারিত করে দাও আমার অন্তর।


জীবন দান করলে তুমি
উদরে যার, কেমন করে
ছোট্ট ছোট্ট অণু দিয়ে
এত দয়া তোমার
ভুলে গেছি সব কিছু তার।


প্রভু আমার অন্তর প্রসারিত করে দাও
যেন সদা পাই তোমার দিদার।


মানুষ নামের কলঙ্ক আমরা
বাঁচিয়ে রেখেছ করুণা করে
প্রভু আমায় তুমি করে নাও
তোমার মত করে।


তোমার রোষানল দেখিনা, বুঝিনা
বুঝতে ও দাও না কখনো
তুমি তো দয়ার সাগর, তুমি রহমান
দয়া কর আমারে, চালিত করো আমারে
চলতে তোমার বিধানের পথ ধরে।
সুমতি দাও আমায় সরল পথে চলার
চলতে সদা না ভুলি তোমায়।
আমি পাপী, পাপ করেছি বেশুমার
তুমি রহমান, তুমি রহিম, তুমি করিম,
তুমিই হাকিম, তুমি মাফ করে দাও
আমার পাহাড় সম গুনার
প্রভু আমায় করে নাও
তোমারি মত করে
প্রভু আমার, প্রভু আমার, প্রভু আমার।।